• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা-২ আসনে জাহাঙ্গীর আলমের গণসংযোগে গণমানুষের ঢল

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত অক্টোবর ১৭, ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ণ
চুয়াডাঙ্গা-২ আসনে জাহাঙ্গীর আলমের গণসংযোগে গণমানুষের ঢল

জন সংবাদ ডেক্সঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে গভীর রাত অবধি গনসংযোগ করে যাচ্ছেন চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর আলম। তাঁরই ধারাবাহিকতায় গত কয়েকদিন ধরে দামুড়হুদা সদর ইউনিয়ন ও হাউলী ইউনিয়নের বিভিন্ন গ্রামে গনসংযোগ করেন চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর।

গনসংযোগ কালে তিনি বলেন, আমি যদি এমপি হতে পারি তাহলে আপনাদের সেবক হিসেবে মুরুব্বিদের দিক নির্দেশনায় চুয়াডাঙ্গা ২ আসনের এলাকাবাসীর ভাগ্য উন্নয়নের লক্ষ্যে সর্বদাই জনগণের পাশে থেকে কাজ করে যাবো। তাই আপনাদের দোয়া ও সমর্থন কমনা করছি।

আরও জানা গেছে জাহাঙ্গীর আলম তার নির্বাচনী এলাকার অসহায় ও সাধারণ মানুষের পাশে সবসময়ই থাকেন।

নির্বাচনী বিষয়ে অনেকে বলেন, তিনি বিভিন্ন সময়ে সাধারণ মানুষের পাশে দাড়ান, অনেক মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করেন। তিনি একদম সাধারণ মানুষের মতো চলাফেরা করে সাধারণ মানুষের মন জয় করে ফেলেছেন। যার কারণে তাকে এলাকাবাসী সমর্থন জানিয়ে তার পক্ষে কাজ করার অঙ্গীকার করে বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন প্রচার প্রচারণা করেন।

এদিকে স্থানীয় সুচিল সমাজ তারপক্ষে এককভাবে সমর্থন জানিয়ে তাকে মাঠে থাকার পরামর্শ প্রদান করেন এবং নির্বাচনী কার্যক্রম চালাতে বলেন।

সাধারণ জণগণের বক্তব্যে বোঝা যায় সামনের দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনের সর্বস্তরের জনগণ মোঃ জাহাঙ্গীর আলমকে সতন্ত্র প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।