• ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আশুলিয়ায় কারখানাসহ ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত অক্টোবর ১৮, ২০২৩, ২০:৪১ অপরাহ্ণ
আশুলিয়ায় কারখানাসহ ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ রিপোর্টার: সাভারের আশুলিয়ায় কারখানাসহ ৩ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ।

বুধবার (১৮ অক্টোবর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়া থানার চারাবাগ, দূর্গাপুর ও আশুলিয়া এলাকায় অভিযান চালানো হয়, এসময় প্রায় ৬০ জন উচ্ছেদ কর্মী অংশগ্রহণ করেন।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি জানায়, আশুলিয়ার ওই এলাকায় নিম্ন মানের পাইপ ও ফিটিংস ব্যবহার করে কারখানাসহ আবাসিক সংযোগ স্থাপন করার খবর পেয়ে তিতাস গ্যাস কতৃপক্ষ ওই এলাকায় অভিযান চালিয়ে দুটি প্রধান পয়েন্টসহ প্রায় ১কিলোমিটার পাইপ লাইন উচ্ছেদ করা হয়। জব্দ করা হয় তিনশতাধিক বার্নার ও প্রায় ৩০০ মিটার পাইপ।

উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌ. আবু সালেহ মোহাম্মদ খাদেমুদ্দিন। তিনি বলেন, আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে আশুলিয়ার ওই এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণসহ ১০ টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এর মধ্যে বকেয়ার জন্য ৫ টি, অবৈধ অতিরিক্ত চুলার জন্য ৪টি ও গ্রাহক সংকেত ছাড়া ১ টি সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আমাদের এধরনের অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপক আনিসুজ্জামান, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপব্যবস্থাপক মোঃ আব্দুল মান্নান ও সহকারী ব্যবস্থাপক মো সাকিব বিন আব্দুল হান্নানসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।