• ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত মার্চ ৩০, ২০২৪, ০০:১৪ পূর্বাহ্ণ
গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুরের পুবাইলে বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস প্রফেশনালস্ এফএনএফ ফাউন্ডেশন এর উদ্যোগে ইছালী কেন্দ্রীয় জামে মসজিদে সিলিং ফ‍্যান বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬শে মার্চ) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে উক্ত মসজিদের ইমাম নোমান আহমেদ নাসিরের হাতে ৬ টি সিলিং ফ‍্যান তুলে দেন বাংলাদেশ আরএমজি প্রফেশনালস্ এফএনএফ ফাউন্ডেশন এর বর্তমান সভাপতি জনাব মোঃ রাজিবুল ইসলাম।

 

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস প্রফেশনালস্ এফএনএফ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক জনাব মোঃ সজিবুল ইসলাম, সহ-সভাপতি মাহমুদুল হক, উপ অফিস সম্পাদক মোবারক হোসেন, কিংসুক সমবায় সমিতির ব্যবস্থাপক মাহিন রেজা, মাহমুদুল ইসলাম মারফত, রাইয়ানুল ইসলাম আরাফ সহ মসজিদ কমিটির সদস্যবৃন্দ।

 

উল্লেখ্য, বাংলাদেশ রেডিমেড গার্মেন্টস্ প্রফেশনালস্ ফ্রেন্ডস এন্ড ফ্যামেলী ফাউন্ডেশন উদ্যোগে বিনামূল্যে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ, দারুল রহমান তাফিজুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা টঙ্গীতে স্টিলের আলমারির ও বেঞ্চ বিতরণ, স্বাবলম্বীকরণ প্রকল্পের আওতায় একটি অসহায় পরিবারকে অটো রিকশা বিতরণ, শ্রীপুরে হাফিসা খাতুন তারতিলুল উলুম কওমি মাদ্রাসা ও এতিমখানায় বিনামূল্যে ফ্যান বিতরণ, এয়াতিমদের সাথে ইফতার মাহফিল, বাগেরহাটের জেলার মোরেগঞ্জ থানায় নেছাদিয়া আজারিয়া এতিমখানা মাদ্রাসায় বিশুদ্ধ পানি ফিল্টার ও টেবিল ফ্যান বিতরণ করা হয়েছে। প্রতি ঈদে অসহায় দুঃস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে থাকে ওই ফাউন্ডেশনটি।