• ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চুয়াডাঙ্গা-২ আসনের সতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর আলমের গাছের চারা ও কবুতর বিতরণ

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত অক্টোবর ২০, ২০২৩, ২১:৪০ অপরাহ্ণ
চুয়াডাঙ্গা-২ আসনের সতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর আলমের গাছের চারা ও কবুতর বিতরণ

জন সংবাদ: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর আলমের পরিবেশ বান্ধব কর্মসূচি ও আর্থিক সচ্ছলতা ফিরিয়ে আনতে পথসভা, গাছের চারা এবং কবুতরের বাচ্চা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সাধারণ মানুষের সাথে পথসভায় সতন্ত্র এমপি পদ প্রার্থী জাহাঙ্গীর আলম। (ছবি- জন সংবাদ)

 

আজ (২০ অক্টোবর, ২০২৩ইং) তারিখ শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে হাউলী ইউনিয়নের জয়রামপুর বাড়ুইপাড়ায় এই বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর আলম এসময় ভোটারদের কাছে দোয়া চাই ও ভোটারদের মাঝে একটি করে আম গাছের চারা ও কবুতরের বাচ্চা বিতরণ করেন।

সাধারণ মানুষের মাঝে চুয়াডাঙ্গা-২ আসনের সতন্ত্র এমপি পদ প্রার্থী জাহাঙ্গীর আলমের গাছের চাড়া ও কবুতর বিতরণ। (ছবি- জন সংবাদ)

 

 

অনুষ্ঠানে আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী জাহাঙ্গীর আলম। এসময় তিনি বলেন আমি যদি এমপি হতে পারি তাহলে আপনাদের সেবক হিসেবে মুরুব্বিদের দিক নির্দেশনায় চুয়াডাঙ্গা-২ আসনের এলাকাবাসীর ভাগ্য উন্নয়নের লক্ষ্যে সর্বদাই জনগণের পাশে থেকে কাজ করে যাবো। তাই আপনাদের দোয়া ও সমর্থন কমনা করছি। আমি নির্বাচনী এলাকার অসহায় ও সাধারণ মানুষের পাশে সব সময় আছি এবং থাকবো।

 

সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়নাল আবেদীন, মোংলা মন্ডল, সামাদ আলী, তৈয়ব আলী, সেলিম উদ্দীন সহ জয়রামপুর বাড়ুইপাড়া গ্রামবাসী।

 

পরিবেশ বান্ধব কর্মসূচি ও আর্থিক সচ্ছলতা ফিরিয়ে আনতে এই বিতরনী অনুষ্ঠান সম্পর্কে জানতে চাইলে উপস্থিত সকল সুবিধাভোগী জনতা বলেন, এমন উদ্যোগ আমাদের গ্রামে সর্বপ্রথম এমপি পদ প্রার্থী জাহাঙ্গীর আলম ভাই করেছেন। আমরা খুবই আনন্দিত ও অনেক খুশি হয়েছি। আল্লাহ তার মনের আশা পুরুন করবেন এবং আমরা সার সাথে আছি। জাহাঙ্গীর ভাইয়ের জয় হোক।