• ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগকে ভয়ভীতি দেখিয়ে লাভ নেই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত অক্টোবর ২৮, ২০২৩, ১৫:৩৯ অপরাহ্ণ
আওয়ামী লীগকে ভয়ভীতি দেখিয়ে লাভ নেই : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজকে বিএনপি সরকারের পতন ঘটাতে নানা ধরনের আন্দোলনের হুমকি দেয়। এ কথা স্পষ্ট বলে দিতে চাই জনগণের ভোটে নির্বাচিত হয়ে আওয়ামী লীগ সরকার গঠন করে বাংলাদেশকে আজকে উন্নয়নশীল দেশের মর্যাদা এনে দিয়েছে। এই সমস্ত ভয়ভীতি আওয়ামী লীগকে দেখিয়ে কোনো লাভ নেই।

 

তিনি বলেন, খালেদা জিয়া ভোট চুরি করেছিল বলেই ১৫ ফেব্রুয়ারি তাকে বাংলাদেশের মানুষ আন্দোলন করে ক্ষমতা থেকে হটিয়েছিল।

 

 

শনিবার (২৮ অক্টোবর) চট্টগ্রামের অনোয়ারার কোরিয়ান ইপিজেটের মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। টানেল উদ্বোধন উপলক্ষে এই জনসভার আয়োজন করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

nagad

 

প্রধানমন্ত্রী বলেন, বিএনপির কাজ হচ্ছে মানুষ খুন করা, লুটপাট করা, দুর্নীতি করা। এতিমের অর্থ আত্মসাৎ মামলায় কারাগারে খালেদা জিয়া। আর তার ছেলে তারেক বিদেশে পালিয়ে আছে। ২০০৭ সালে তত্ত্বাবধায়ক সরকারের কাছে মুচলেকা দিয়ে দেশ থেকে পালিয়ে গিয়েছিল। আর কোটি কোটি টাকা মানি লন্ডারিং করেছে। দশ ট্রাক অস্ত্র চোরকারবারির সঙ্গে জড়িত। সে কারণে সে সাজাপ্রাপ্ত। একুশে আগস্ট গ্রেনেড হামলা করে আমাকে হত্যাচেষ্টা করেছে। সেই মামলায় সাজাপ্রাপ্ত। এটা তাদের মনে রাখা উচিত।

 

 

শেখ হাসিনা বলেন, বিএনপি ভোট চোর, জনগণের অর্থ চোর, ওরা খুনি। বিএনপি জামায়াত মানেই হচ্ছে খুনি, সন্ত্রাসী, জঙ্গিবাদে বিশ্বাসী। আওয়ামী লীগ শান্তিতে ও উন্নয়নে বিশ্বাস করে। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই বাংলাদেশকে কেউ থামিয়ে রাখতে পারবে না।