• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাতে ঢাকায় এক ঘণ্টায় আরও দুই বাসে আগুন

ডেস্ক রিপোর্ট
প্রকাশিত নভেম্বর ১২, ২০২৩, ০৫:২৭ পূর্বাহ্ণ
রাতে ঢাকায় এক ঘণ্টায় আরও দুই বাসে আগুন

রাজধানীর আগারগাঁও তালতলা এলাকায় শিকড় পরিবহন ও শেরেবাংলা নগর পঙ্গু হাসপাতালের সামনে বৈশাখী পরিবহনের বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১১ নভেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

 

 

পঙ্গু হাসপাতালের সামনে আগুনের বিষয়টি নিশ্চিত করেছেন শেরেবাংলা থানার ওসি উৎপল বড়ুয়া।

 

 

তিনি বলেন, রাত সাড়ে ১০টার দিকে যাত্রীবেশে উঠে দুর্বৃত্তরা বৈশাখী পরিবহনের একটি বাসে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

 

 

এদিকে আগারগাঁও তালতলার বিপরীত পাশে শিকড় পরিবহনের একটি বাসে অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন কাফরুল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল বাতেন।

 

তিনি বলেন, পৌনে ১১টার দিকে দুর্বৃত্তরা শিকড় পরিবহনে আগুন ধরিয়ে দেয়। তবে এতে কেউ অগ্নিদগ্ধ বা আহত হয়নি। ঘটনাস্থলে আমাদের একাধিক টিম কাজ করছে।

 

 

এর আগে রাত ৯টা ২০ মিনিটে যাত্রাবাড়ী ফলপট্টির সামনে অনাবিল বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। পোস্তগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

 

 

রাত ৯টার দিকে গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। সিদ্দিক বাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

 

 

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন করছে বিএনপির নেতৃত্বাধীন যুগপৎ আন্দোলনে থাকা দলগুলো। আগামীকাল রোববার সকাল থেকে চতুর্থ দফায় টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালন করবে দলগুলো।

 

 

একই সময়ে সারা দেশে অবরোধ পালন করবে জামায়াত, এলডিপি, গণতন্ত্র মঞ্চ, ১২ দলীয় জোটসহ যুগপৎ আন্দোলনের অন্যান্য দল।